• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

বেশী দামে পিয়াজ বিক্রি করায় গৌরনদীতে দুই ব্যবসায়ীকে জরিমানা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩  

নির্ধারিত মুল্যের চেয়ে বেশী মুল্যে পিয়াজ বিক্রি করায় বরিশালের গৌরনদীতে দুই ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। উপজেলা প্রশাসনের উদ্যোগে ৯ ডিসেম্বর রাতে উপজেলার মাহিলাড়া বাজারের পিয়াজের দুটি আড়ৎতে নির্ধারিত মুল্যের চেয়ে বেশী মুল্যে পিয়াজ বিক্রি করায় ৭হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো.রফিকুল ইসলাম।

একতা ষ্টোরের মালিক সামচুল আলমকে ৫হাজার টাকা ও বারেক স্টোরের মালিক বারেককে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই জরিমানা করে তাদের প্রাথমিকভাবে সর্তক করা হয়েছে। পরবর্তীতে এর চেয়ে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বিচারক।

এসময় উপস্থিত ছিলেন, গৌরনদী থানার এসআই আব্দুল হক শিকদার ও উপজেলা সহকারী কমিশনার অফিসের পেশকার শিপন মিয়াসহ প্রমুখ।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো.রফিকুল ইসলাম বলেন, এক রাতের মধ্যে পিয়াজের বাজার দ্বিগুন হয়ে গেছে। যার কারনে বাজার নিয়স্ত্রনে রাখার জন্য সরকারের নিদেশে প্রাথমিক ভাবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। পরবর্তীতে এর চেয়ে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।