• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, নারীসহ আটক ১৩

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

লালমনিরহাটে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার করে জালিয়াতির অভিযোগে ১০ নারীসহ ১৩ পরীক্ষার্থীকে আটক করা হয়েছে।
শুক্রবার (৮ ডিসেম্বর) লালমনিরহাট জেলা শহরের বিভিন্ন বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ পরীক্ষা চলাকালে অভিযান চালানো হয়। এ সময় ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার করে জালিয়াতি করায় ১৩ পরীক্ষার্থীকে আটক করেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট। দুপুরের পর তাদের পুলিশে সোপর্দ করা হয়।

জানা যায়, শুক্রবার সকাল ১০টায় পরীক্ষা শুরুর পর লালমনিরহাট সরকারি কলেজ, লালমনিরহাট মহিলা কলেজ, চার্চ অব উচ্চ বিদ্যালয়, ফাকল পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, লালমনিরহাট সরকারি ভোকেশনাল স্কুল অ্যান্ড কলেজ, গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়, নেছারিয়া কামিল মাদরাসা, বর্গার গার্ড স্কুলের পরীক্ষা কেন্দ্র থেকে তাদের ওই ১৩ জনকে আটক করা হয়।

লালমনিরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ জানান, সকাল থেকে পরীক্ষা কেন্দ্রগুলোতে বাড়তি নজরদারি ছিল। পরীক্ষায় নিযুক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট কেন্দ্রে কেন্দ্রে গিয়ে ইলেকট্রনিক্স ডিভাইসসহ জালিয়াতির সঙ্গে জড়িত ১৩ জনকে আটক করে। এ সময় তাদের পরীক্ষা থেকে বহিষ্কার করা হয়। আটক ১৩ জনকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।