• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’

অন্য ছেলের সঙ্গে কথা বলায় স্ত্রীর ওপর অভিমান...

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে স্ত্রীর সঙ্গে অভিমান করে মো. রাসেল নামে এক যুবক কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার দুপুরে উপজেলার চরচারতলা ইউনিয়নের বিলাইবাড়ি গ্রামের তাত্তাহাটি এলাকায় এ ঘটনা ঘটে।
মৃত মো. রাসেল (২৫) উপজেলার চরচারতলা ইউনিয়নের বিলাইবাড়ি গ্রামের তাত্তাহাটি এলাকার আব্দুল খালেকের ছেলে।

জানা যায়, গত ২ বছর আগে মো. রাসেল একই গ্রামের মো. ইকবাল হোসেনের মেয়ে সাদিয়া আক্তারকে বিয়ে করেন। তাদের সংসারে একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে সাদিয়া বিভিন্ন ছেলেদের সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন। পরকীয়া করতে গিয়ে সাদিয়া অনেক বার হাতেনাতে ধরা পড়েছেন। তারপরও রাসেল সাদিয়াকে নিয়ে সংসার করতে চেয়েছিলেন। সাদিয়া বৃহস্পতিবার রাতে মোবাইলে এক ছেলের সঙ্গে কথা বলা নিয়ে রাসেল খুব কষ্ট পান।

পরে শুক্রবার দুপুরে সাদিয়ার সঙ্গে অভিমান করে সবার অগোচরে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তারপর রাসেলকে উদ্ধার করে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জ থানার ওসি নাহিদ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এক যুবক কীটনাশক ওষুধ খেয়ে মারা গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।