• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই

ছোটভাইকে হত্যা মামলার আসামি বড় ভাই গ্রেপ্তার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

নওগাঁর বদলগাছীতে ছোট ভাই সাজু হোসেনকে (২৭) হত্যা মামলায় বড় ভাই হেলাল হোসেন রাজুকে (২৯) গ্রেপ্তার করেছে র‌্যাব।
আজ শনিবার (৯ ডিসেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। সকাল ১০টার দিকে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত হেলাল হোসেন রাজু ওই গ্রামের মৃত বেলাল হোসেনের মেজ ছেলে ও নিহত সাজু হোসেনের আপন বড় ভাই হেলাল হোসেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৬ ডিসেম্বর বিকেলে উপজেলার দরিয়াপুর গ্রামের সাজু ও রাজু দুই ভাই নিজ বাড়িতে খড়ের পালা দিচ্ছিলেন। এমন সময় তাদের মধ্যে মোটরসাইকেল কেনার টাকা নিয়ে তর্কতর্কি শুরু হয়। একপর্যায়ে মেজো ভাই রাজু ছোট ভাই সাজুকে উদ্দেশ্য করে ইট নিক্ষেপ করলে এতে সাজু আহত হন। আশঙ্কাজনক অবস্থায় সাজুকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পর হেলাল হোসেন রাজু পালিয়ে যান। এ ঘটনায় বদলগাছী থানায় একটি হত্যা মামলা দায়ের হওয়ার পর থেকে র‌্যাব সদস্যরা হেলাল হোসেনকে গ্রেপ্তারের জন্যে গোয়েন্দা নজরদারি বাড়ায়।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, শনিবার ভোররাতে হেলাল তার নিজ বাড়িতে অবস্থান করছে। এমন গোপন খবরের তথ্যের ভিত্তিতে রাজুকে গ্রেপ্তার করে র‌্যাব। পরবর্তীতে তাকে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।
বদলগাছী থানার ওসি মুহা. আতিয়ার রহমান বলেন, ‘হেলাল থানায় হস্তান্তর করা হলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।’