• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই

শিক্ষিকার সঙ্গে প্রেম, বিচ্ছেদের পর যে ‘কাজটি’ করল ছাত্র

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় শিক্ষিকার সঙ্গে প্রেম ভেঙে যাওয়ায় আত্মহত্যা করেছেন সাগর চন্দ্র বিশ্বাস নামে কলেজছাত্র।
শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় পৌরসভার সেরকান্দি এলাকা থেকে ওই কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে স্বজনদের অভিযোগ, শিক্ষিকার সঙ্গে প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন ওই ছাত্র।

মৃত সাগর চন্দ্র বিশ্বাস সদকী ইউনিয়নের দড়িমালিয়াট গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে ও কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ সেমিস্টারের ছাত্র ছিল।
সাগরের মা জানান, পলিটেকনিকের এক শিক্ষিকার সঙ্গে তার ছেলের প্রেমের সম্পর্ক ছিল। বনিবনা না হওয়ায় সম্প্রতি সে সম্পর্ক ভেঙে যায়। বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে না পেরে সাগর মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। সেজন্য সে কয়েকবার কলেজে গিয়ে ওই শিক্ষিকাকে অনুরোধ করে সম্পর্ক ঠিক করার চেষ্টা করে। তবুও আর প্রেমের সম্পর্কের জোড়া লাগেনি।

তিনি আরো জানান, ঘুমের ওষুধ খাওয়ার কারণে সাগর প্রতিদিন বিকেলে ঘুম থেকে ওঠে। কিন্তু শুক্রবার বিকেলে ঘুম থেকে না ওঠায় তিনি প্রথমে ডাকাডাকি করেন। পরে মোবাইলে ফোন করে ঘুম ভাঙানোর চেষ্টা করেন। এরপর দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে সাগরের মরদেহ।
কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।