• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

পুলিশের হাতে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২৩  

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

নগরীর কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশন এলাকা থেকে রোববার দিনগত রাত ১২টার দিকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫টি ধারালো টিপছোরা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন, চট্টগ্রামের পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের কোলাগাঁও এন্দু মিয়ার বাড়ির মৃত শামসুর রহমানের ছেলে মো. বাদশাহ (৩১), সাতকানিয়া থানাধীন দেওদিঘী আমির হোসেন মেম্বার বাড়ির নজির আহমদের ছেলে মো. সাহেদ (২৩), কক্সবাজার জেলার সদর থানাধীন কলাতলী বন্দকপাড়ার মৃত মিজানুর রহমানের ছেলে মো. করিম (২২), একই থানার পিএম খালী গ্রামের ছাবের আহমেদের ছেলে মো. রুবেল (২৮) এবং তিন শিশু রয়েছে। তারা নগরীর বিভিন্ন স্থানে ভাসমান হিসেবে বসবাস করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম ওবায়দুল হক বলেন, পুরাতন রেলস্টেশন এলাকার গ্রামীণ মাঠের কাছে অন্ধকারাচ্ছন্ন এলাকায় চক্রের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে দ্রুত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫টি ধারালো ছোরা জব্দ করা হয়।

তিনি জানান, গ্রেফতাতাদের বিরুদ্ধে দস্যুতার প্রস্তুতির অভিযোগে মামলা হয়েছে। সোমবার সকালে তাদের আদালতে হাজির করা হয়।