• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’

নাশকতার চেষ্টাকালে গ্রেফতার ২

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২৩  

ফেনীতে নাশকতার সরঞ্জামসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৪ ডিসেম্বর) সকালে ফেনী শহরের চাড়ীপুর রাস্তার মাথা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- ফেনী পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. ইকবাল হোসেন (৩৩) ও ফেনী সদর উপজেলা যুবদল নেতা সালমান ফারসী (৩৫)।

ফেনীর পুলিশ সুপার কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার জাকির হাসান।

তিনি বলেন, কয়েকদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ ফেনী বড় বাজারে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অবরোধের সমর্থনে পিকেটিং, গাড়ি ভাঙচুর ও বিভিন্ন স্থানে অগ্নিসংযোগ করে আসছে। এজন্য সোমবার সকালে সেসব এলাকায় পুলিশ বিশেষ অভিযান চালায়। তখন ফেনী শহরের চাড়ীপুর রাস্তার মাথা এলাকা থেকে নাশকতার চেষ্টার সময় চটের বস্তায় রাখা লোহার তৈরি বিভিন্ন সরঞ্জামসহ তাদের গ্রেফতার করা হয়। তবে এসময় জুনিয়র মিরাজ (২০) নামে একজন পালিয়ে যান।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী।

দুই নেতাকে গ্রেফতার বিষয়ে ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাঈদুর রহমান জুয়েল বলেন, নেতাকর্মীদের বিভিন্ন জায়গা থেকে ধরে নিয়ে নানাভাবে ফাঁসানো হচ্ছে। আমি এই নির্লজ্জতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে মামলার পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।