• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’

তফসিলের প্রতিবাদে জামাত-শিবিরের মিছিল থেকে ৭ জন গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২৩  

বরিশালের উজিরপুরে তফসিল ঘোষনার প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়কের নতুন শিকারপুর নামক স্থানে জামাত-শিবিরের নেতাকর্মীরা মিছিল করার সময় পুলিশ তাদের মিছিল পন্ড করে দিয়ে ৭ জনকে গ্রেফতার করেছেন। ত্রঘটনায় উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, ১৬ নভেম্বর সন্ধ্যায় পরে উজিরপুর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের নতুন শিকারপুর নামক স্থানে জামাত-শিবিরের নেতা-কর্মীরা নির্বাচন কমিশনের তফসিল ঘোষনার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল বের করেন। পুলিশ খবর পেয়ে উজিরপুর থানার ওসি মো. জাফর আহম্মেদের নেতৃত্বে ঘটনাস্থলে এসে ধাওয়া করে তাদের মিছিল পন্ড করে দিয়ে ৭ জামাত-শিবিরের নেতা-কর্মীদের গ্রেফতার করে।

তারা হলেন, উজিরপুর উপজেলার মশাং গ্রামের মৃত.মন্নান মোল্লার ছেলে জাহিদুল ইসলাম(২১), মো.মোক্তার হোসেন সিকদারের ছেলের গোলাম কিবরিয়া(২৫), চকমান গ্রামের ইয়াকুব ফকিরের ছেলে মাহাবুব ফকির(২০), একই গ্রামের রেজাউল তালুকদারের ছেলে রাকিবুল ইসলাম(১৭), খলিলুর রহমান তালুকদারের ছেলে সায়মন তালুকদার(২২), বরিশাল সদর থানার হারুন আর রশিদ আকনের ছেলে মেহেদী হাসান(২১), বাগেরহাট জেলার মৃত.মাসুম বিল্লাহ’র ছেলে সাঈদ হাওলাদার (২৫)কে গ্রেফতার করেন পুলিশ।

এঘটনায় উজিরপুর মডেল থানার এসআই মেদেহী হাসান বাদী হয়ে ১৬ নভেম্বর রাতে তাদের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি মো.জাফর আহম্মেদ বলেন, নির্বাচন কমিশনের তফসিলের প্রতিবাদে জামাত-শিবিরের নেতা-কর্মীরা নতুন শিকারপুর সামক স্থানে প্রতিবাদ মিছিল করছিল। সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদের মিছিল পন্ড করে জামাত-শিবিরের ৭ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করে তাদের বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।