• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

চুরি করতে গিয়ে ৯৯৯-এ চোরের ফোন, ‘তাড়াতাড়ি পুলিশ পাঠান’

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩  

‘হ্যালো এটা কি পুলিশ কন্ট্রোল রুম? আমি একটা দোকানে ঢুকছিলাম চুরি করতে, এখন লোকজন টের পাইয়া গেছে। আমারে তো পিটাইয়া মাইরা ফালাইবো, আমারে গ্রেপ্তার করেন। তাড়াতাড়ি খানকা রোডে পুলিশ পাঠান, আমারে বাঁচান।’


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টায় ঢাকার কদমতলীর খানকা রোডের পাসপোর্ট অফিসের পাশের একটি দোকান থেকে হৃদয় (২৫) নামে একজন কলার জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে এ কথা বলেন। পরে তাৎক্ষণিকভাবে কদমতলী থানায় বিষয়টি অবহিত করে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য জানায় ৯৯৯-এ কর্মরত পুলিশ সদস্যরা।

সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় কদমতলী থানা পুলিশের একটি দল। ততক্ষণে কলার হৃদয়কে ধরে কিছুটা দিতে শুরু করেছিল জনগণ। পরে সেখানে উপস্থিত হয়ে কলার হৃদয়কে উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা ইন্সপেক্টর আনোয়ার সাত্তার জানান, গ্রেপ্তার হৃদয় কদমতলীর মেরাজনগর ব্লক-’বি’তে বসবাস করে বলে জানিয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করে হৃদয়কে আদালতে সোপর্দ করা হয়েছে।