• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার

কলাবাগানে গৃহকর্মী হেনা হত্যা, পলাতক গৃহকর্ত্রী ডলি গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

রাজধানীর কলাবাগান সেন্ট্রাল রোডের একটি বাসায় হেনা (১০) নামে এক গৃহকর্মীকে হত্যার অভিযোগে পলাতক গৃহকর্ত্রী সাথী পারভীন ডলিকে গ্রেফতার করেছে পুলিশ। যশোর থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেন কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।

তিনি বলেন, যশোর জেলা থেকে পলাতক গৃহকর্মী সাথী পারভীন ডলিকে গ্রেফতার করা হয়েছে। সাথীকে গ্রেফতারের পর পুলিশের একটি টিম যশোর থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট কলাবাগান সেন্ট্রাল রোডের একটি বাসা থেকে শিশু গৃহকর্মী হেনাকে হত্যার পর পালিয়ে যান সাথী পারভীন ডলি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

গত ২৬ আগস্ট কলাবাগানের সেন্ট্রাল রোডের ৭৭ নম্বর ভবনের দ্বিতীয় তলায় ফ্ল্যাট থেকে গৃহকর্মী হেনার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই বাসায় সাথী আক্তার পারভীন, তার শিশু সন্তান আর ওই গৃহকর্মীসহ বসবাস করে আসছিলেন। হেনা ওই বাসায় কাজ করতেন।

পুলিশের ধারণা, গত ২৫ আগস্ট হেনাকে নির্যাতন করে হত্যার পর পালিয়ে যান ডলি। হেনা মারা যাওয়ার পর রান্নার সবকিছু আর মোবাইল ফেলে লাপাত্তা হয়ে যান গৃহকত্রী ডলি।

পরদিন সকাল সাড়ে ৮টার দিকে বাড়ি মালিক সোসাইটির লোকজন নিয়ে ভবনটির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতর থেকে গৃহকর্মী হেনার মরদেহ উদ্ধার করা হয়।

হেনার শরীরে অনেক নতুন ও পুরনো আঘাতের চিহ্ন ও মুখে ফেনা, শরীর ফোলা পায় পুলিশ। যা সুরতহালে উল্লেখ করা হয়।