• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

ইজিবাইক চালকে পিটিয়ে হত্যার মামলায় চারজন গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২৩  

বরিশালের বানারীপাড়ায় পুলিশের ডিউটি শেষে রাতে বাড়ি ফেরার পথে চোর সন্দেহে ইজিবাইক চালক ছালাম বেপারী(৬০)কে পিটিয়ে হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের ২৯ আগষ্ট বিকেলে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে, থানা পুলিশ উপজেলার চাখার ইউনিয়নের বলহার গ্রামের আঃ ছালাম বেপারীর (৬০) ইজিবাইকটি রোববার রাতে টহলের জন্য রিকুইজিশন নিয়েছিলেন। রাতে ডিউটি শেষে ৩টার দিকে বাড়ি ফিরছিলেন। বরিশাল-বানারীপাড়া সড়কের চৌয়ারীপাড়া অতিক্রমের সময় আসামীরা ইজিবাইকের সামনে গাছ ফেলে গতিরোধের চেষ্টা করে। ভয় পেয়ে ছালাম দ্রুত গাড়ি চালিয়ে চলে যেতে চাইলে হামলাকারীরা ইজিবাইকের সামনের গ্লাসে আঘাত করে। এতে কাচ ভেঙে গেলে ছালাম গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে গাড়িটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে থেমে যায়। এসময় ওই এলাকার আলমগীর, আ.রব, ইমরান ও নাঈমসহ আসামীরা ছালামকে ইজিবাইক চোর আখ্যা দিয়ে বেধরক পিটায়।

খবর পেয়ে পুলিশ এসে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত.ঘোষনা করেন। এঘটনায় নিহত ছালাম বেপারীর ছেলে সাব্বির বেপারী বাদী হয়ে ১৪জনের নাম উল্লেখসহ ১০-১৫ জনের অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের সাথে জড়িত আ.রব হাওলাদার, মো.ইমরান হাওলাদার, আল আমিন ও কামরুল ইসলামকে ২৯ আগষ্ট দুপুরে গ্রেফতার করে বিকেলে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, ময়না তদন্ত সম্পন্ন হওয়ার পরে সোমবার রাতে জানাজা শেষে ছালাম বেপারীর লাশ বলহার গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহতের ছেলে বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে চারজন আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।