• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার

প্রেমের ফাঁদে ফেলে আপত্তিকর ছবি-ভিডিও ফেসবুকে, গ্রেফতার যুবক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২৩  

প্রেমের ফাঁদে ফেলে তরুণীর আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে প্রকাশ করার অভিযোগে গ্রেফতার হয়েছেন এক যুবক। তার নাম মো. হযরত মণ্ডল। রাজবাড়ী থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম (উত্তর) বিভাগ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) ডিবি সাইবার বিভাগের ফাইন্যান্সিয়াল ক্রাইম ইনভেস্টিগেশন টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মহিদুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, ২০২১ সালে এক তরুণীর সঙ্গে হযরত মন্ডলের সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় হয়। সেই সুবাদে তাদের ফেসবুক ও ইমোতে যোগাযোগ হতো। একপর্যায়ে ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দেন হযরত মণ্ডল। প্রথমে রাজি না হলেও পরবর্তীতে রাজি হন তরুণী। প্রেমের সম্পর্ক চলাকালীন হযরত কৌশলে ভিকটিমের আপত্তিকর ছবি ও ভিডিও সংগ্রহ করে নেন। কিছুদিন পর শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিলে তা নাকচ করেন তরুণী।

এরপর মেয়েটির পারিবারিকভাবে অন্যত্র বিয়ে ঠিক হলে হযরত মোবাইল নম্বরে ফোন দিয়ে আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার হুমকি দেন। পরবর্তীতে হযরত ওই তরুণীর নামে একটি ফেক ফেসবুক আইডি খুলে আপত্তিকর ছবি ও ভিডিও প্রকাশ করে দেন।

এ ঘটনায় ভিকটিম হাতিরঝিল থানায় একটি মামলা করেন। মামলাটি তদন্ত করে গোয়েন্দা ফাইন্যান্সিয়াল ক্রাইম ইনভেস্টিগেশন টিম।

এডিসি মহিদুল ইসলাম আরও বলেন, মামলা তদন্তকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় রাজবাড়ীতে অভিযান চালিয়ে হযরতকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুটি মোবাইল ও দুটি সিম উদ্ধার করা হয়।