• সোমবার ২২ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১২ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

হরিণের মাংস খাওয়াতে গিয়ে মামা-ভাগনে জেলে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ মে ২০২৩  

সাতক্ষীরার শ্যামনগরে ১২ কেজি হরিণের মাংসসহ মামা ও ভাগনেকে জেলহাজতে পাঠানো হয়েছে। সোমবার (৮ মে) সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সদরের বাধঘাটা খৈতলা থেকে ১২ কেজি হরিণের মাংসসহ তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- শ্যামনগর উপজেলা সদরের বাধঘাটা গ্রামের রুহুল আমিনের ছেলে রবিউল ইসলাম (২৮) ও তার মামা একই গ্রামের আমজাদ হোসেনের ছেলে আজাদ হোসেন (৩৫)।

বাধঘাটা গ্রামের রবিউল ইসলাম, তিনি বেসরকারি একটি বীমা কোম্পানিতে মাঠকর্মী হিসেবে কর্মরত। তার ঊর্ধ্বতন কর্মকর্তারা হরিণের মাংস খেতে চেয়েছিলেন। সোমবার দুপুরে ওই কর্মকর্তাদের নিজ বাড়িতে দাওয়াত দেন। দাওয়াত দেওয়া হয় মামা আজাদ হোসেনকেও। সোমবার সকালে তিনি কালিগঞ্জ থেকে কেজি প্রতি ৮০০ টাকা দরে ১২ কেজি মাংস কেনেন। এর কিছুক্ষণ পর খবর পেয়ে শ্যামনগর থানা পুলিশ তাকে ও তার মামাকে গ্রেফতার করে।

শ্যামনগর উপজেলা ভেটেনারি সার্জন ডা. সুব্রত কুমার বিশ্বাস জানান, জব্দ করা মাংস পরীক্ষা করে হরিণের বলে নিশ্চিত হওয়া গেছে।

শ্যামনগর থানার ওসি নুরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বন আইনে মামলা করেছে। তাদের বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।