• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার

ফেলে দেওয়া ব্যাগে মিলল সাড়ে ৪ হাজার ইয়াবা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩  

যশোরের শার্শা উপজেলার রুদ্রপুর সীমান্ত এলাকা থেকে মালিকবিহীন ৪ হাজার ৫৬০ পিস ইয়াবার চালান আটক করেছে বিজিবি সদস্যরা। এ সময় বিজিবির ধাওয়া খেয়ে ইয়াবার প্যাকেট ফেলে পালিয়ে যায় পাচারকারী। বুধবার (২২ মার্চ) বিকালে রুদ্রপুর গ্রামের পাকা রাস্তার একটি ব্রীজের পাশে অভিযান চালিয়ে ইয়াবার চালানটি আটক করা হয়। 

বিজিবি জানায়, ইয়াবা পাচারের গোপন খবর পেয়ে শার্শার রুদ্রপুর বিওপির একটি টহল দল মেইন পিলার ১৭/৭ এস-এর ২২ আর পিলার হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুদ্রপুর গ্রামের দবি মালি ব্রিজের পাশে অবস্থান নেয়। কিছু সময় পর টহল দল একজন ব্যক্তিকে পায়ে হেঁটে আসতে দেখে এবং টহল দলের নিকটবর্তী আসলে তাকে থামতে বলা হয়। 
উক্ত ব্যক্তি না থেমে দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করলে বিজিবি টহল দল তাকে ধরার জন্য পিছু ধাওয়া করলে কাপড়ের একটি ব্যাগ ফেলে পালিয়ে যায় সে। 

পরে বিজিবির সদস্যরা ওই ব্যাগটি তল্লাশি করে ৪ হাজার ৫৬০ পিস ইয়াবা উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান। তিনি বলেন, উদ্ধারকৃত (মাদক) ইয়াবার চালানটি ধ্বংস করার জন্য খুলনা বিজিবি ব্যাটালিয়নে জমা করা হয়েছে।