• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৫ ১৪৩০

  • || ১৭ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম

প্রেমিকাকে বিয়ে করতে শিশু অপহরণ, অবশেষে ধরা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩  

টাঙ্গাইলে ইব্রাহিম সরকার নামের এক শিশু অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার বিকেলে ভুয়াপুর উপজেলার গোবিন্দাসী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইব্রাহিম সরকার উপজেলার সারপলশিয়া গ্রামের হাফিজুল ইসলামের ছেলে।
র‌্যাব জানায়, প্রেমিকার দেওয়া শর্ত মোতাবেক বিয়ের জন্য তিন লাখ টাকা জোগাড় করতে ১০ বছর বয়সী কন্যা শিশুকে অপহরণ করে ইব্রাহিম সরকার নামের ওই যুবক। শনিবার বিকেলে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্য ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করাসহ অপহরণকারী ইব্রাহিম সরকারকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, এর আগে গত ২০ ফেব্রুয়ারি বিকেলে গাজীপুর জেলার জয়দেবপুরের শিরিরচালা এলাকা থেকে এক কন্যা শিশুকে ভালো খাবার ও ঘুরতে যাওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে ইব্রাহিম সরকার। প্রথমে সিরাজগঞ্জ ও পরবর্তীতে টাঙ্গাইল জেলার ভূঞাপুরের সার পলশিয়া তার এক আত্মীয় বাসায় লুকিয়ে রেখে ভিকটিমের মাকে মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অন্যথায় তার শিশুকে হত্যার করা হবে বলে হুমকি দেয়া হয়। ওই ঘটনার প্রেক্ষিতে অপহৃত শিশুর মা র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প এর একটি দল শনিবার বিকেলে ভূঞাপুরে গোবিন্দাসী এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারী অপহরণসহ মুক্তিপণ দাবির কথা স্বীকার করেন। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে গাজীপুর জেলার জয়দেবপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।