• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রেমিকাকে বিয়ে করতে শিশু অপহরণ, অবশেষে ধরা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩  

টাঙ্গাইলে ইব্রাহিম সরকার নামের এক শিশু অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার বিকেলে ভুয়াপুর উপজেলার গোবিন্দাসী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইব্রাহিম সরকার উপজেলার সারপলশিয়া গ্রামের হাফিজুল ইসলামের ছেলে।
র‌্যাব জানায়, প্রেমিকার দেওয়া শর্ত মোতাবেক বিয়ের জন্য তিন লাখ টাকা জোগাড় করতে ১০ বছর বয়সী কন্যা শিশুকে অপহরণ করে ইব্রাহিম সরকার নামের ওই যুবক। শনিবার বিকেলে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্য ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করাসহ অপহরণকারী ইব্রাহিম সরকারকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, এর আগে গত ২০ ফেব্রুয়ারি বিকেলে গাজীপুর জেলার জয়দেবপুরের শিরিরচালা এলাকা থেকে এক কন্যা শিশুকে ভালো খাবার ও ঘুরতে যাওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে ইব্রাহিম সরকার। প্রথমে সিরাজগঞ্জ ও পরবর্তীতে টাঙ্গাইল জেলার ভূঞাপুরের সার পলশিয়া তার এক আত্মীয় বাসায় লুকিয়ে রেখে ভিকটিমের মাকে মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অন্যথায় তার শিশুকে হত্যার করা হবে বলে হুমকি দেয়া হয়। ওই ঘটনার প্রেক্ষিতে অপহৃত শিশুর মা র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প এর একটি দল শনিবার বিকেলে ভূঞাপুরে গোবিন্দাসী এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারী অপহরণসহ মুক্তিপণ দাবির কথা স্বীকার করেন। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে গাজীপুর জেলার জয়দেবপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।