• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৫ ১৪৩০

  • || ১৭ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম

জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই তোফায়েল আহমদ খুন হয়েছেন। বুধবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের ধমধমা দিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তোফায়েল আহমদ পৌরসভার লাহারকান্দি এলাকার মৃত মন্তাজুর রহমানের ছেলে। এদিকে এ ঘটনায় অভিযুক্ত ছোটভাই হোসেন আহমদকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মন্তাজুর রহমানের ছেলে তোফায়েল আহমেদ ও হোসেন আহমেদের মধ্যে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। রাত ৮টার দিকে পারিবারিক কলহ ও জমিসংক্রান্ত বিরোধের জের ধরে তোফায়েল আহমদের সঙ্গে তার ছোট ভাই হোসেন আহমেদের স্ত্রী জেসমিনের কথা-কাটাকাটি  হয়।

রাত ৯টার দিকে হোসেন আহমদ লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি যাওয়ার পর স্ত্রীর কথা শুনে বড় ভাইয়ের ওপর ক্ষিপ্ত হন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হলে তোফায়েল বাড়ি থেকে বের হয়ে যান। পেছন থেকে হোসেন দা নিয়ে বড় ভাই তোফায়েলকে ধাওয়া করেন। এরপর আবারও দুই ভায়ের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট ভাই হোসেন আহমেদ তার হাতে থাকা দা দিয়ে বড় ভাই তোফায়েলকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে পালিয়ে যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত হোসেন আহমদকে আটক করে পুলিশ।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার মো. মাহফুজ্জমান আশরাফ জানান, জমি সংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। অভিযুক্ত হোসেন আহমদকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওই পুলিশ সুপার।