• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

কিশোর গ্যাংয়ের ৭ সদস্য আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকা থেকে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের ৭ সদস্যকে আটক করেছে র‍্যাব-২। গতকাল রোববার রাতভর অভিযান চালিয়ে রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন জি টি সি এল বিল্ডিংয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

আসামিরা হলেন- মো. সাগর ওরফে রোমান (১৯), মো. হাতেম আলী (১৯), মুক্তারুজ্জামান (১৯), মো. রাকিব সিকদার (২০), মো. আলামিন হোসেন (১৯)। বাকি দুজন আসামি অপ্রাপ্ত বয়স্ক। আটকের সময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুটি ছুরি উদ্ধার করা হয়।

সোমবার র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবদুল্লাহ আল মামুন জানান, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই স্থানীয় কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সক্রিয় সদস্য। তারা ইয়াবা, গাঁজা ইত্যাদি নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত এবং তারা নিজেরাও নেশা জাতীয় দ্রব্য সেবন করে থাকে।

গ্রুপ লিডার পারভেজের নেতৃত্বে এই কিশোর অপরাধী গ্রুপ ডিএমপির শেরেবাংলা নগর থানার বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন, ক্রয়-বিক্রয়, চুরি ছিনতাই, মারামারিসহ নারীদের ইভটিজিং করে অত্র থানা এলাকায় আইন শৃঙ্খলা বিঘ্ন ঘটিয়ে আসতেছে। কিশোর গ্যাংয়ের সদস্যরা মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই এবং নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

র‍্যাব জানায়, আসামিদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই-বাছাই করে ভবিষ্যতে র‍্যাব অভিযান চালাবে।