• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৫ মার্চ ২০২৪  

গোপালগঞ্জের কাশিয়ানীতে চতুর্থ শ্রেণির মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মো. হেলাল উদ্দিন আল আজাদ (৩০) নামে মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৪ মার্চ) দুপুরে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদরাসা শিক্ষক মো. হেলাল উদ্দিন আল আজাদ ওরফে হেলাল খাঁ ফরিদপুর জেলার বোয়ালমারী থানার মাইটমুকড়া গ্রামের বাসিন্দা। তবে তিনি দীর্ঘদিন ধরে গোপালগঞ্জ জেলা কাশিয়ানী থানাধীন বাগঝপা গ্রামে বসবাস করছেন।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ জিল্লুর রহমান বলেন, কাশিয়ানী উটজেলার বাগঝাপা এলাকায় বেশ কিছুদিন ধরে হযরত হালিমাতুজ ছাদিয়া মুহাম্মাদীয়া মহিলা মাদরাসায় নামে একটি অনুমোদনহীন আবাসিক/অনাবাসিক মহিলা মাদরাসা পরিচালনা করে আসছিলেন মো. হেলাল উদ্দিন আল আজাদ ওরফে হেলাল খাঁ। হযরত হালিমাতুজ ছাদিয়া মুহাম্মাদীয়া মহিলা মাদরাসার শিক্ষক হেলাল তার বিশ্রাম কক্ষে ওই ছাত্রীকে বিয়েসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করে। সর্বশেষ গত ১০ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১২টার দিকে ফায়েকুজ্জামান ও এক নারীর সহায়তায় এই শিশুকে ধর্ষণ করেন।

এই ঘটনায় রোববার নির্যাতনের শিকার ওই শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত অপর দুজন পলাতক রয়েছেন। তাদেরকে দ্রুতই গ্রেপ্তারের জন্য অভিযান চলমান রয়েছে।