• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

সবজিসহ পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি : রাজধানী থেকে গ্রেপ্তার ৬৩

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৪  

সড়কে সবজি ও অন্যান্য পণ্যবাহী ট্রাক থেকে অবৈধভাবে চাঁদা উত্তোলনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে পুলিশের এলিট ফোর্স র‍্যাব।
শনিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে র‍্যাবের একাধিক টিম অভিযান পরিচালনা করে ৬৩ জনকে গ্রেপ্তার করেছে। এসময় জব্দ করা হয়েছে চাঁদাবাজির লক্ষাধিক টাকা।বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, শীতের সবজি শীতেও কম দামে মিলছে না বাজারে। সড়কে সবজি ও অন্যান্য পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজির কারণে অনেক পণ্যে দাম বৃদ্ধি পাচ্ছে। ক্ষুদ্র ও পাইকার ব্যবসায়ীরাও হচ্ছেন ক্ষতিগ্রস্ত। ক্রেতা সাধারণ ন্যায্য দামে সবজিসহ নিত্য পণ্য কিনতে পারছেন না চাঁদাবাজিতে দাম বৃদ্ধির কারণে।

এ ব্যাপারে নির্বাচনের আগে থেকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে আসছিল র‍্যাবের গোয়েন্দা টিম ও বিভিন্ন ব্যাটালিয়নের একাধিক টিম।গতরাতে সুনির্দিষ্ট অভিযোগের সুনির্দিষ্ট তথ্যপ্রমাণ সাপেক্ষে সড়কে চাঁদাবাজির সময় হাতেনাতে মোট ৬৩ চাঁদাবাজকে রাজধানীর বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে র‍্যাব-৩ ব্যাটালিয়ন ৩৯ জনকে, র‍্যাব-২ ও র‍্যাব-৪ ১২ জন করে ২৪ জনকে গ্রেপ্তার করে। এসময় চাঁদাবাজির প্রায় এক লক্ষাধিক টাকা ও বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে।দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।