• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

ধূমপানকে কেন্দ্র করে হামলা, প্রাণ গেল যুবকের

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২৪  

ভোলার বোরহানউদ্দিনে ধূমপানকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সজিব নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় গুরুতর আহত হয়েছেন লোকমান নামে আরো একজন। এ ঘটনায় পুলিশ ঝিনুক নামে তরুণীকে গ্রেফতার করেছে।
শুক্রবার সকালে ঐ তরুণীকে গ্রেফতার করা হয়। এর আগে, বৃহস্পতিবার বিকেলে বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। মৃত সজিব একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে। এছাড়া গ্রেফতারকৃত ঝিনুক উপজেলার দেউলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. নুরুল ইসলামের মেয়ে।

মৃত সজিবের বড় ভাই রাকিব এবং ফুফাতো ভাই আশিক জানান, বৃহস্পতিবার বিকেলে আশিক, নুরনবী ও জিহাদ একসঙ্গে আড্ডা দিচ্ছিল এবং ধূমপান করছিলেন। তাদের সামনে দিয়ে পার্শ্ববর্তী এলাকার রায়হান ও তার বোন ঝিনুক হেঁটে যাচ্ছিলেন। এ সময় রায়হানদের দিকে সিগারেটের ধোঁয়া যায়। এ নিয়ে তাদের সঙ্গে তর্কাতর্কি হয়। একপর্যায়ে হাতাহাতি হয়। পরে যে যার মতো করে বাড়ি চলে যান।

রাকিব এবং আশিক অভিযোগ করে আরো জানান, পরে ঘটনাটি ঐ এলাকার লোকমানকে জানানো হয়। লোকমান সজিবকে নিয়ে একইদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রায়হানদের বাড়িতে যান। এ সময় রায়হান, তার ভাই ইয়ামিন, হাসান, জিহাদ, জাহিদ ও ঝিনুকসহ ১০ থেকে ১২ জন তাদের উপর হামলা করেন। এতে ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয় এবং লোকমানকে বোরহানউদ্দিন হাসপাতালে নিলে চিকিৎসক তাকে ভোলা সদর হাসপাতালে পাঠান। তার অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে বরিশাল ও পরবর্তীতে ঢাকায় পাঠানো হয়।

সজিব ঢাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। ভোটের দুইদিন আগে বাড়িতে যান। শুক্রবার তার ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল।

বোরহানউদ্দিন থানার এসআই সিজার জানান, এ ঘটনায় নিহতের ভাই মোক্তার হোসেন ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো পাঁচ থেকে ১০ জনের নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় শুক্রবার সকালে ঝিনুক নামে এক তরুণীকে বোরহানউদ্দিন উপজেলা থেকে গ্রেফতার করা হয়। এছাড়া এ ঘটনায় জড়িত অন্য আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার পরিদর্শক (তদন্ত) আলাউদ্দিন জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঐ মামালায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।