• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার

বিএনপি রাজনীতির খেলায় হেরে গেছে: শাজাহান খান

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেন, বিএনপি নির্বাচন করতে দেবে না বলেছেন। কিন্তু এ দেশে নির্বাচন হবে এবং শেখ হাসিনার নেতৃত্বেই হবে। তিনি ক্ষমতায় থাকবেন, নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবেন এবং সুস্থ শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামীতে আবার শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন। ক্ষমতায় আসতে হলে নির্বাচনে আসতে হবে। কিন্তু তারা রাজনীতির খেলায় হেরে গেছে।

বুধবার (১৫ নভেম্বর) বিকালে মাদারীপুরের রাজৈর উপজেলার শানেরপাড় এলাকায় উপজেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপি নেতারা গাড়ি পোড়াবে, শ্রমিকদের মারবে, পুলিশ মারবে আর আমরা আঙুল চুসবো! তা হবে না, আমরা প্রতিশোধ নেয়া লোক। তাদের অপশক্তির বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ করে তাদের বাড়ি ঘেরাও করবো।

শাজাহান খান বলেন, ২০১৫ সালে মুক্তিযোদ্ধা, শ্রমিক, কর্মচারীসহ সকলে ঐক্যবদ্ধ হয়ে খলেদা জিয়ার অফিস ঘেরাও করতে গুলশানে যাওয়ার সময় আমাদের উপর সিরিজ বোমা মারে বিএনপি। এসময় ২৯ জন নেতাকর্মী আহত হয়। আমি মিছিলের সামনে ছিলাম, আমার সামনেও বোমা পড়ে। এরপরও আমরা পিছু হটি নাই, খালেদা জিয়ার অফিস পর্যন্ত গিয়েছিলাম। পরেরদিন জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সভা করলাম সেখানেও বোমা মারলো। তারপর মুক্তিযোদ্ধাদের নিয়ে ট্রাক মিছিলে, মতিঝিলে জাতীয় পতাকা মিছিলে, আমার গাড়িতে এবং বাড়িতেও বোমা মারলো তারা। আমরা না হটায় আমাদের আন্দোলনে ৯৩ দিনের মাথায় খালেদা জিয়াকে পরাজিত হয়ে ফিরতে হয়েছিল।

এসময় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহাবুদ্দিন শাহার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জেলা আ.লীগ সদস্য শাকিলুর রহমান সোহাগ তালুকদার, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, উপজেলা আ.লীগের যুগ্ম-আহবায়ক আ.ফ.ম ফুয়াদ, যুগ্ম-আহবায়ক ফরিদা হাসান পল্লবী, নুরজাহান পারুল, ছালাম মাতুব্বর, শান্তি রঞ্জন দাস, এডভোকেট হিরু, হায়দার হোসেন ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী প্রমুখ।