• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৫ ১৪৩০

  • || ১৭ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম

মাদারীপুরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক কর্মশালা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৮ মে ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক বৃদ্ধিকরণ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে সমন্বিত অফিস ভবনের সম্মেলন কক্ষে ইসলামিক ফাউন্ডিশনের আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক বৃদ্ধিকরণ শীর্ষক প্রকল্পের আওতায় অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশীদ খান। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক বৃদ্ধিকরণ শীর্ষক প্রকল্পের মিডিয়া কনসালটেন্ট মো. মনিরুল হাসান আহম্মেদ, ইসলামিক ফাউন্ডিশনের উপ-পরিচালক আবদুর রাজ্জাক রনি, মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ জামান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহাবুবুর রহমান বাদল প্রমুখ।
মাদারীপুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশীদ খান বলেন, এই কর্মশালাটি সব ধর্মের মানুষের জন্য অতি জরুরি। কারণ এখানে সম্প্রীতির কথা বলা হয়েছে। মানুষের কথা বলা হয়েছে। মানুষের জন্য আমরা। তাই মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসা রাখতে এই কর্মশালার প্রসার ঘটাতে হবে। ধর্মের নাম ব্যবহার করে আর কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে। এ ব্যাপারে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।