• শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৩ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

শেখ হাসিনা শান্তি উন্নয়ন ও জনকল‌্যা‌ণের রাজনীতি করেন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

মাদারীপুর প্রতি‌নি‌ধি: ‘শেখ হাসিনা শান্তি, উন্নয়ন ও জনকল‌্যা‌ণের রাজনীতি করেন। তিনি কোনো হানাহানি মারামারির রাজনীতিতে বিশ্বাস করেন না’ বলে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা গণতন্ত্রে বিশ্বাসী।

মাদারীপুর কুনিয়া ইউনিয়ন পরিষদ ভবন চত্বরে বিএনপির নৈরাজ্য সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ এবং সাম্প্রদায়িকতা, দুর্নীতি ও মাদক মুক্ত উন্নত, সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে নাসিম এসব কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, ‘আগামীকাল ১৭ ই মার্চ। এই দিনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমান টুঙ্গীপাড়ার মাটিতে জন্মগ্রহণ করেন। এই জন্মদিনে আমরা উৎসব করব ও আনন্দ করব এবং তার জন্য দোয়া করব।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘জাতির পিতার যদি জন্ম না হতো, তাহলে এই স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। একাত্তরের পরাজিত শক্তিরা আমাদের জাতির পিতাকে ১৫ আগস্টের কালো রাতে নির্মমভাবে হত্যা করেছে। সেদিন তারা বঙ্গমাতাসহ তার পরিবারের ১৮ জন সদস্যকে অত্যন্ত নির্মমভাবে হত্যা করে।’
বাহাউদ্দিন নাছিম বলেন, ‘আজকে বাংলাদেশের প্রতিটি গ্রামকে বঙ্গবন্ধুকন্যা শহরে পরিণত করার জন্য কাজ করে যাচ্ছেন। ঘরে বসে মানুষ যাতে শহরের সুবিধা ভোগ করতে পারে, সেজন্য তিনি কাজ করছেন। তিনি গ্রাম আর শহরের মানুষের মধ্যে কোনো পার্থক্য রাখতে চান না। দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে হলে খেটে খাওয়া মানুষের পাশে থাকতে হবে। তবে, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া সম্ভব।

জনসভায় সভাপতিত্ব করেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা ও সঞ্চালনায় ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। অন‌্যদের ম‌ধ্যে বক্তব‌্য রা‌খেন মাদারীপুর পৌরসভার মেয়র খা‌লিদ হো‌সেন ইয়াদ, কু‌নিয়া আওয়ামীলী‌গের সভাপ‌তি শাহাদাৎ হো‌সেন, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান প্রমুখ।