• শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

মাদারীপুরে ফেনসিডিলসহ আটক ২

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে ৫০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার বেলা ১১টার দিকে সদর উপজেলার মস্তফাপুর এলাকার পল্লীবিদ্যুৎ এর সামনের একটি সড়ক থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল, চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন হিজল গাড়ি এলাকার শুকুর আলীর ছেলে জিনারুল ইসলাম (৩৩) ও মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকার আলম মন্ডলের স্ত্রী মুন্নি বেগম (৪১)। রোববার দুপুর ৩টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ভাস্কর সাহা।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, জেলার গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের মাধ্যমে জানতে পাড়ে চুয়াডাঙ্গা থেকে মাদারীপুর শহরে একটি ফেনসিডিলের চালান আসছে। এমন সংবাদের ভিত্তিতে রোববার সকালে গোয়েন্দা শাখার এস আই আবুল কাশেম খানের নেতৃত্বে একটি দল নিয়ে মস্তফাপুর এলাকার পল্লীবিদ্যুৎ অফিসের সামনের একটি সড়কে অভিযান চালানো হয়। অভিযানে ৫০ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে আটক করে এই দুই মাদক কারবারীকে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মাদরীপুর সদর মডেল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।