• শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

শিক্ষার মান উন্নয়ণ একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই হয়েছে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ মে ২০২৪  

জাতীয় সংসদের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও মাদারীপুর ৩ আসনের সাংসদ তাহমিনা বেগম এমপি বলেন, এই দেশে শিক্ষার মান উন্নয়ণ একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই হয়েছে। জাতির পিতা স্বপ্ন বাস্তবায়ন করতে বঙ্গবন্ধুর কন্যা আমাদের দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নি:স্বার্থভাবে কাজ করে আজ দেশের উন্নয়ণ করছে। .

গতকাল মাদারীপুরের ডাসার উপজেলার ঐতিহ্যবাহী শতর্বষী শিক্ষা প্রতিষ্ঠান বীরমোহন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার সার্বিক গুণগত মান উন্নয়নের লক্ষে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ডাসার উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য মোঃ সাঈদ আহমেদের সভাপতিত্বে কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সদস্য নির্বাচিত কালকিনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, ডাসার থানা অফিসার ইনর্চাজ শফিকুল ইসলাম, ডাসার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক কাজী মাহামুদুল হাসান দুদুল, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও সমাজ সেবক কাজী আঃ সবুর, কাজীবাকাই ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল কাশেম হাওলাদার সহ অন্যান্যরা।