• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা প্রধানমন্ত্রীর লক্ষ্য

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৪  

মাদারীপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পর্কিত মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেন,প্রধানমন্ত্রীর যে স্বপ্ন ছিল দেশকে একটি ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলবে সেই স্বপ্ন সে বাস্তবায়ন করেছেন এখন তার লক্ষ্য বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলা। আর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হলে আমাদের, তোমাদের সকলকে স্মার্ট হতে হবে। জাতীয় বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহ  উদ্বোধনকালে মাদারীপুর সদর উপজেলা  আসমত আলী খান অটোটিরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি প্রতিপাদ্য বিষয় নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষে  জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর ও  বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় পৃষ্ঠপোষকতায় উপজেলা প্রশাসনের আয়োজনে মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওবাইদুর রহমান খানসহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী  ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী বৃন্দ।