• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবিদের চেইন অব কমান্ড মেনে কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর এখানে এলেই মনটা ভারী হয়ে যায়- বিজিবি দিবসে প্রধানমন্ত্রী বিশ্বমানের স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই বিজিবিকে বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে

ঝালকাঠিতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

নানা ধরণের কর্মসূচির মধ্য দিয়ে ঝালকাঠিতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার সকাল ১০টায় ঝালকাঠি জেলা প্রশাসক চত্বরে জাতীয় পতাকা ও বেলুন উড়িয়ে দিবসের আনুষ্ঠানিক উদ্ভোধন করেছেন  জেলা প্রশাসক ফারাহ্্ গুল নিঝুম ও উদ্ভোধনী অনুষ্ঠানে তার সাথে পুলিশ সুপার আফরুজুল হক টুটুল ও দুর্নীতি দমন কমিশনের ডেপুটি এ্যাসিস্টান্ট পরিচালক পিরোজপুর মোঃ কামরুজ্জামান উপস্থিত ছিলেন।
আনুষ্ঠানিক উদ্ভোধন শেষে জেলা প্রশাসক চত্বরের সামনের সড়কে আগত অংশগ্রহণকারীদের নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে এবং সেখানেও জেলা প্রশাসকসহ সকল অতিথিরাও অংশগ্রহণ করেছে। সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুর্নীতি দমন ও প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম আলোচনা সভায় প্রধান অতিথি, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল এবং দুদক কর্মকর্তা মোঃ কামরুজ্জামান বিশেষ অতিথি ছিলেন। আলোচনা সভায় ধারণাপত্র পাঠ করেন ঝালকাঠি সনাক সভাপতি ডাঃ কামরুন্নেছা আজাদ। অন্যদের মধ্যে উপ-পরিচালক কৃষি সম্প্রসারণ মনিরুল ইসলাম ও মুক্তিযোদ্ধা শহিদ ইমাম পাশা বক্তব্য রাখেন।