• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই

বরিশাল বিভাগের ২৫ থানার ওসি বদলি

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারনে বরিশাল বিভাগের ২৫ থানার ওসি বদল করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাদের বদলি করা হয়েছে।

ওই প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে, বরিশাল বিভাগের ২১ আসনের মধ্যে ২৫ থানার ওসি বদলী করা হয়েছে। বরিশাল মহানগর পুলিশের কোতয়ালী ও এয়ারপোর্ট থানা, বরিশাল জেলার বানারীপাড়া, বাকেরগঞ্জ, বাবুগঞ্জ, গৌরনদী ও মুলাদী থানার ওসি কে বদলি করা হয়েছে। বিভাগের ভোলা জেলার দুলারহাট, ভোলা সদর, তজুমদ্দিন ও বোরহানউদ্দিন থানার, পটুয়াখালী জেলার রাঙ্গাবালী, দশমিনা, বাউফল, মহিপুর ও গলাচিপা থানার, পিরোজপুরের সদর, নাজিরপুর ও ভা-ারিয়া থানা, বরগুনার বেতাগী, বামনা ও পাথরঘাটা থানার, ঝালকাঠির সদর, কাঠালিয়া ও কাউখালী থানার ওসি বদলি করা হয়েছে।

এরমধ্যে বরিশাল মহানগর পুলিশের কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ার হোসেনকে গৌরনদী মডেল থানায় বদলি করা হয়েছে। কোতয়ালী মডেল থানায় এসেছেন পটুয়াখালীর বাউফল থানার এটিএম আরিচুল হক। এয়ারপোর্ট থানায় এসেছেন বানারীপাড়ার থানার এসএম মাসুদ আলম। এয়ারপোর্ট থানার ওসি মো. হেলালউদ্দিনকে বরগুনার জেলার বেতাগী থানায় বদলি করা হয়েছে।

বরিশালের গৌরনদী থানার ওসি আফজাল হোসেন কে বদলি করা হয়েছে বাকেরগঞ্জ থানায়। বাকেরগঞ্জ থানার ওসি এসএম মাকসুদুর রহমানকে আনা হয়েছে বাবুগঞ্জ থানায়। মুলাদী থানার ওসি মাহবুবুর রহমানকে বেতাগী থানায় বদলি করা হয়েছে। মুলাদী থানায় আসছেন ঝালকাঠির কাঠালিয়া থানার ওসি মো. জাকারিয়া। বানারীপাড়া থানায় আসছেন বামনা থানার ওসি মো. মাইনুল ইসলাম। বাবুগঞ্জ থানার ওসি তুষার কান্তি মন্ডলকে বামনা থানার ওসি করা হয়েছে।

ভোলা জেলার দুলারহাট থানার ওসি মো. আনোয়ারুল হককে তজুমদ্দিন থানায় বদলি করা হয়েছে। ভোলা সদর থানার ওসি শাহীন ফকিরকে বোরহানউদ্দিন থানায় দেওয়া হয়েছে। তজুমদ্দিন থানার ওসিকে পাঠানো হয়েছে দুলারহাট থানায় ও বোরহানউদ্দিন থানার ওসি মো. মনির হোসেন মিয়া ভোলা সদর থানায় বদলি হয়েছেন।

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার ওসি নুরুল ইসলাম মজুমদারকে দশমিনা থানায় বদলি করা হয়েছে। দশমিনা থানার ওসি আনোয়ার হোসেন তালুকদারকে পাঠানো হয়েছে মহিপুর থানায়। বাউফল থানায় এসেছেন গলাচিপা থানার ওসি শোনিত কুমার গাইন। মহিপুর থানার ওসি ফেরদৌস আলম খানকে বদলি করা হয়েছে গলাচিপা থানায়।
পিরোজপুরের সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেনকে বদলি করা হয়েছে ভা-ারিয়া থানায়। নাজিরপুর থানার ওসি হুমায়ন কবিরকে বদলি করা হয়েছে ঝালকাঠির কাউখালী থানায় ও ভান্ডারিয়া থানার ওসিকে মো. আসিকুজ্জামানকে নেয়া হয়েছে পিরোজপুর সদর থানায়।

বরগুনার বেতাগী থানায় বদলি করা হয়েছে বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ওসি হেলালউদ্দিনকে। বামনা থানায় তুষার কান্তি মন্ডলকে আনা হয়েছে ও পাথরঘাটা থানার ওসি মো. শাহআলমকে পাঠানো হয়েছে পিরোজপুরের নাজিরপুর থানায়, ঝালকাঠির সদর থানার ওসি মো. নাসিরউদ্দিন সরকারকে পাঠানো হয়েছে কাঠালিয়া থানায়। কাঠালিয়া থানার ওসি মো. শহিদুল ইসলামকে পাঠানো হয়েছে পাথরঘাটা থানায়। দ্রুত সময়ের মধ্যে সকলকে স্ব-স্ব কর্মক্ষেত্রে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।