• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

মানসিক ভারসাম্যহীন যুবকের লাঠির আঘাতে বৃদ্ধের মৃত্যু

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২৩  

ময়মনসিংহের নান্দাইলে বুলবুল মিয়া নামে এক মানসিক ভারসাম্যহীন যুবকের লাঠির আঘাতে আব্দুল হেলিম নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।
শুক্রবার ভোরে নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের ঝাউগড়া নদীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর স্থানীয়রা অভিযুক্ত যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

মৃত আব্দুল হেলিম নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের ঝাউগড়া নদীর পাড় এলাকার বাসিন্দা। অভিযুক্ত বুলবুল মিয়া একই এলাকার সুলতান মিয়ার ছেলে।

জানা যায়, আব্দুল হেলিম বাড়ির পাশেই একটি মসজিদে ফজরের নামাজ আদায় শেষে নরসুন্দা নদীর পাড়ে নিজের বীজতলা দেখতে যান। সেখানে আগে থেকেই একটি কাঠের লাঠি নিয়ে দাঁড়িয়েছিলেন মানসিক ভারসাম্যহীন বুলবুল মিয়া। এ সময় আব্দুল হালিমকে দেখে আঘাত করার জন্য তেড়ে যান। আব্দুল হালিম নিজেকে বাঁচাতে দৌড়ে পালানো চেষ্টা করেন। এতে তিনি হোঁচট খেয়ে পড়ে যান। এ সময় বুলবুল তার হাতে থাকা লাঠি দিয়ে আব্দুল হেলিমের মাথায় উপর্যুপরি আঘাত করেন। এতে আব্দুল হেলিম জ্ঞান হারিয়ে ফেলেন। খবর পেয়ে স্থানীয়রা এসে দেখতে পান তিনি মারা গেছেন। পরে স্থানীয়রা বুলবুলকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

নান্দাইল থানার পরিদর্শক (তদন্ত) মো. উবায়দুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযুক্ত যুবক পুলিশ হেফাজতে আছেন। তিনি ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। সম্প্রতি তিনি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকেই তাকে পরিবারের লোকজন ঘরে আটকে রাখতেন। তবে শুক্রবার ভোরে পরিবারের সবার অজান্তে ঘর থেকে বের হন।

পরিদর্শক (তদন্ত) মো. উবায়দুর রহমান আরো জানান, ঐ বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।