• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার

নগরবাসীকে দুটি টু লেন সড়ক উপহার দিতে যাচ্ছে মেয়র খোকন সেরনিয়াবাত

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩  

এবার নতুন বাজার লাকুটিয়া সড়ক দ্বি লেন করার ঘোষণা দিলেন বরিশাল সিটি কর্পোরেশন নব-নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। সোমবার ২ সেপ্টেম্বর সকালে বরিশাল নগরীর নতুন বাজার মড়ক খোলার পুল, বাশের হাট, হরিজন সম্প্রদায়ের ভক্ত কলোনি, লাকুটিয়া সড়ক, বিল্লাবাড়ি পুল,কাউনিয়া জেলে বাড়ির পুল, নাজির মহল্লা, নাজিরের পুল, জেল খাল, কলাপট্টি সড়ক, পোর্ট রোড পুল সহ বিভিন্ন এলাকা ঘুরে ওই সব এলাকার সড়ক সংস্কারসহ প্রশস্ত করণ, অপরিকল্পিত ড্রেনেস ব্যাবস্থা উন্নতি করণ সহ অত্র এলাকার জলাবদ্ধতা নিরসন ও সৌন্দর্যবর্ধন কাজের পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে এসকল এলাকা পরিদর্শন করেন তিনি৷
এসব এলাকা পরিদর্শন শেষে গণমাধ্যমের কাছে বিসিসি মেয়র খোকন সেরনিয়াবাত বলেন নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা নবগ্রাম সড়ক এবং মরক খোলারপুল দিয়ে লাকুটিয়া সড়ক হয়ে বিল্লা বাড়ি পুল পর্যন্ত টু লেন সড়কে উন্নত করা হবে অচিরেই।

পরিদর্শন কালে এ সময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও জেলা শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান হাওলাদার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল হক হারুন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য মোঃ আবুল ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য গোলাম মহিউদ্দিন বাবুল প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত কাউন্সিলবৃন্দ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অসীম দেওয়ান, বরিশাল সিটি কর্পোরেশনের প্রকৌশলীগণ সহ মহানগর ও জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় নগর সেবক আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)'র কাছে সড়ক সংস্কার ও প্রসস্ত করনের লক্ষ্যে জেল খাল খননের পরিকল্পনার কথা শুনে ওই সকল এলাকার জনগণ উপস্থিত হয়ে নবনির্বাচিত মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন এবং তারা নিজেদের মনের আশা আকাঙ্ক্ষা ও দাবি নির্ভয়ে,নির্দিধায় হাসিমুখে প্রকাশ করেন।

সকলের আশা-আকাংক্ষা এবং মতামত হাসিমুখে শোনেন নবনির্বাচিত বিসিসি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। একই সাথে সকলকে স্মার্ট- নান্দনিক বরিশাল নগরী উপহার দেয়ার আশ্বাস প্রদান করেন বরিশাল বাসীর আস্থারস্থল হয়ে উঠা গণমানুষের নেতা সিটি মেয়র খোকন সেরনিয়াবাত।

তিনি জানান, সিটি কর্পোরেশনের দায়িত্ব হাতে পেয়ে তার দেওয়া সমস্ত প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন। একই সাথে হাতেম আলী কলেজ চৌমাথা ও নবগ্রাম সড়ক এবং মরক খোলারপুল দিয়ে লাকুটিয়া সড়ক হয়ে বিল্লা বাড়ি পুল পর্যন্ত টু লেন সড়কে উন্নত করার আশ্বাস প্রদান করেন।
এতে করে স্বরুপকাঠী এবং বাবুগঞ্জ - মুলাদী উপজেলা থেকে বরিশাল সিটিতে প্রবেশ কালে ওই সব এলাকার মানুষ দুইটা দৃষ্টি নন্দন ও মনোমুগ্ধকর সড়ক দেখবে বলে জানিয়েছেন এই নব নির্বাচিত মেয়র।