• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার

জামাইয়ের হাত ধরে ভোট দিলেন ৯০ বছরের বৃদ্ধ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২১ মে ২০২৪  

‘এলাকার পোলা নির্বাচন করতাছে, ভোট তো দিতেই হবে।’ ভোট প্রদানের পর এভাবেই কথাগুলো জানাচ্ছিলেন জামাইয়ের হাত ধরে ভোট দিতে আসা ৯০ বছরের বৃদ্ধ শ্বশুর মো. হুমায়ুন কবীর।
মঙ্গলবার সকাল ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার কুঠি ইউনিয়নের কুঠি অটল বিহারী উচ্চ বিদ্যালয়ে ভোট দিতে আসেন তিনি। মো. হুমায়ুন কবীর কুঠি এলাকার সিরাজুল হকের ছেলে।

মো. হুমায়ুন কবীর বলেন, অনেক দিন ধরে অসুস্থ। ঠিকমতো হাঁটা-চলা করতে পারি না কিন্তু নিজ এলাকার পোলা নির্বাচন করতেছে তাই জামাইকে সঙ্গে নিয়ে ভোট দিতে আসছি।

জামাতা এনায়েতুল হক বলেন, ভোট দেওয়া গণতান্ত্রিক অধিকার। আমার শ্বশুর ব্যবসা করেন এবং তিনি সব সময় প্রতিটি নির্বাচনে ভোট দিয়ে থাকেন। এখন অসুস্থ ও বয়সের ভারে ক্লান্ত হওয়ায় আমি তাকে ভোটকেন্দ্রে নিয়ে এসেছি।

উল্লেখ্য, এরমধ্যে কসবা উপজেলার ৮৩টি ভোট কেন্দ্রের মধ্যে ৫০টি এবং আখাউড়া উপজেলার ৪৬টি ভোট কেন্দ্রের মধ্যে ২৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ। অফিসারসহ দুই উপজেলায় ১ হাজার ২৯ জন পুলিশ মোতায়েন করা হয়েছে।

এছাড়াও কসবা উপজেলায় মোবাইল টিম ৩৩টি, স্ট্রাইকিং টিম ২টি, স্ট্যান্ডবাই টিম ১টি, স্পেশাল মোবাইল টিম ১৫টি। আখাউড়া উপজেলায় মোবাইল টিম ২০টি, স্ট্রাইকিং টিম ২টি, স্ট্যান্ডবাই টিম ১টি, স্পেশাল মোবাইল টিম ১২টি। এছাড়াও র‌্যাব, বিজিবি, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা নির্বাচনী দায়িত্ব পালন করছেন।