• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ

কালকিনিতে করোনা প্রতিরোধে পুলিশের মাইকিং ও লিফলেট বিতরণ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  


বিশ্বব্যাপী মহামারী আকারে ছরিয়ে পড়া করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় মাদারীপুরের কালকিনি থানা পুলিশের উদ্যোগে মাইকিং ও লিফলেট বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার প্রধান-প্রধান সড়ক ও হাট-বাজারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাছিরউদ্দিন মৃধাসহ সকল পুলিশ সদস্য ও জনসাধারনকে সাথে নিয়ে এ প্রচারনা চালিয়েছেন। এদিকে এ উপজেলায় মোট ৮১ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলে প্রশাসন নিশ্চত করেছেন। মাইকিং ও লিফলেট বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) মোঃ হারুন অর রশিদ, এস.আই মোঃ আল ইমরান, অমল কুমার রায়, প্রদীপ, কামরুজ্জামান, এ.এস.আই রাজ কুমার, সলেমান, ও অভিজিৎ প্রমুখ। প্রচারকালে বিভিন্ন মানুষের হাতে টিস্যু পেপার তুলে দেয়া হয়। এবং হাঁচি ও কাশি দেয়ার সময় বিশেষ শতর্কতা অবলম্বন করতে সকলকে পরামর্শ দেন। এদিকে এ উপজেলায় মোট ৮১ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলে প্রশাসন নিশ্চত করেছেন।
কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, জনসচেতনতার জন্য বেশ কয়েক দিন যাবত উপজেলার বিভিন্ন হাট-বাজারে মাইকিং চলছে। তবে রেড এলার্ট জারি থাকা পর্যন্ত এ মাইকিং অব্যহত থাকবে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম বলেন, এ উপজেলায় মোট ৮১ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।