• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

বাকিতে চিপস চাওয়া নিয়ে তর্কবিতর্ক, বন্ধুকে ছুরিকাঘাতে হত্যা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৪  

ফেনীর সোনাগাজীতে বাকিতে চিপস চাওয়াকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে মো. আবির হোসেন ছোটন (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় ইফতারের সময় উপজেলার মতিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত আবির উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া এলাকার কালা মিয়ার ছেলে। অভিযুক্ত আরিফুর রহমান একই এলাকার মো. বাবুল মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন জানান, মতিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় আরিফের বড় ভাই মো. নিলয়ের একটি চায়ের দোকান রয়েছে। বিকালে নিলয়ের দোকানে গিয়ে বাকিতে চিপস চান আবির। নিলয় বাকিতে দেবে না বলে জানানোর পর জোর করে চিপস নিয়ে ছিঁড়ে ফেলে দেন। এ নিয়ে দুজনের বাগবিতণ্ডা হয়।

সন্ধ্যায় আবির ও আরিফ দুই বন্ধু একসঙ্গে ওই দোকানে ইফতার করতে যান। তখন চিপস নিয়ে ছিঁড়ে ফেলার বিষয়টি আরিফকে জানান নিলয়।

এ নিয়ে আবিরের সঙ্গে কথা-কাটাকাটি হয় আরিফের। একপর্যায়ে আরিফ ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ছুরি দিয়ে আবিরের পেটে ও বুকে দুটি আঘাত করেন। সঙ্গে সঙ্গে আবির মাটিতে লুটে পড়েন। আরিফ দোকান থেকে বের হয়ে পালিয়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন আবিরকে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয় লোকজন পুলিশকে জানিয়েছেন, আবির ও আরিফ ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। দুজন একসঙ্গে চলাফেরা করতেন। ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফ পলাতক। ঘটনার মূল রহস্য উদঘাটন ও আরিফকে গ্রেফতারের চেষ্টা চলছে। বর্তমানে লাশ ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর সোমবার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। পরিবারের পক্ষ থেকে এজাহার দিলে তা মামলা হিসেবে নেওয়া হবে।