• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

মাদারীপুরে অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর আড়িয়াল খা নদীর ভাঙনে ও বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ গরীব-অসহায় তিনশত মানুষের মধ্যে ত্রাণসহায়তা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে অসহায়দের মাঝে ত্রাণের প্যাকেট তুলে দেন সাবেক নৌমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শাজাহান খানের স্থানীয় প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এজাজুর রহমান আকন, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম মুন্সী প্রমখু।

ত্রাণ বিতরণ শেষে মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেন, ‘বন্যা ও নদী ভাঙনের সকলে সরকারি সহযোগিতা পাবেন। ক্ষতিগ্রস্থ সবার নামের তালিকা করা হয়েছে। সবাইকে নগদ অর্থ ও খাদ্যসহায়তা দেওয়া হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।