• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

আ.লীগ ছাড়া অন্যরা নিজেদের স্বার্থে গণমাধ্যমকে ব্যবহার করছে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২১  

আওয়ামী লীগ সরকার ছাড়া অন্যরা নিজেদের স্বার্থে গণমাধ্যমকে ব্যবহার করেছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

এ সময় যুদ্ধাপরাধীদের বিচারে, বঙ্গবন্ধুর খুনিদের বিচারের আওতায় নিয়ে আসাসহ দেশের নানা সংকটকালে সাংবাদিকরা সাহসী ভূমিকা রেখেছেন বলেও উল্লেখ করে প্রতিমন্ত্রী।
 
বাংলাদেশ এখন আন্তর্জাতিক বিনিয়োগকারীদের জন্য এক বিশাল গন্তব্য হিসেবে উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকারের এ অর্জনে যেমন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব কাজ করছে; তেমনি বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক বিভিন্ন সূচকে উন্নয়নে বড় ভূমিকা রেখেছেন সাংবাদিকরা।
 
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র শুরু হলেও সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাহস জুগিয়েছেন। করোনা মহামারিতে যখন বিশ্ব মন্দা তৈরি হয়েছে তখন বর্তমান সরকারের দূরদর্শী নেতৃত্বের কারণেই স্বাস্থ্য ও অর্থনৈতিক এ সংকট মোকাবিলা করা সহজ হয়েছে। এমনকি মার্কিন যুক্তরাষ্ট্র যখন সঠিক নেতৃত্বের অভাবে পিছিয়ে পড়ছে তখন বাংলাদেশ এগিয়ে চলছে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব।