• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৮ রজব ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শিশুদের জন্য নিরাপদ মাতৃভূমি করতে সরকার অঙ্গীকারবদ্ধ প্রধানমন্ত্রী আরসিসির ৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন আজ রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা বিএনপির দুর্নীতি নিয়ে সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাস রাজশাহীতে প্রধানমন্ত্রী ২৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন রোববার ডিজিটালাইজেশনে বাংলাদেশে বিপ্লব ঘটে গেছে : প্রধানমন্ত্রী আগামী নির্বাচন সুষ্ঠু হবে : বিদায়ি সুইস রাষ্ট্রদূতকে প্রধানমন্ত্রী

কালকিনিতে ডাকাত সন্দেহে গ্রেপ্তার ৫

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের কালকিনিতে ডাকাত সন্দেহে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ৩টি ছুরি ও ১টি চাপাতিসহ উদ্ধার করা হয়। রোববার দুপুরে কালকিনি থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো পুলিশ। এরপর গ্রেপ্তারকৃতদের আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাইবান্ধার সাঘাটা থানার ধনারুহা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. রিপন মিয়া (১৮), পটুয়াখালীর সদর উপজেলা লাকাঠি কিসমত এলাকার জসিম হাওলাদারের ছেলে মো. রাব্বি হাওলাদার (১৮), নারায়নগঞ্জর ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে মো. ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী এলাকার লুৎফর সরদারের ছেলে মো. সাকিল সরদার (২৪) ও মুন্সিগঞ্জর শ্রীনগর থানার বিক্রমপুর এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. সেতু (১৯)।

পুলিশ ও আদালত সূত্র জানায়, ভোর ৫টার দিকে কয়েকজন যুবক উপজেলার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইক ভাড়া নিয়ে ভুরঘাটা বাসস্ট্যান্ড এলাকায় যাচ্ছিলেন। পথে একটি ফাঁকা রাস্তায় চালককে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ইজিবাইকটি ছিনতাই করার চেষ্টা করে। এ সময় ইজিবাইক চালক বাঁধা দিতে গেলে ডাকাত দলের সদস্যরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। চালকের আত্মচিৎকারে স্থানীয় লোকজন দ্রুত চলে আসে এবং পাঁচ ডাকাতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বলেন, ‘পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ডাকাতরা তাদের অভিযোগ স্বীকার করেছেন। তারা মূলত একটি ইজিবাইক ছিনতাই করার চেষ্টা করছিল। স্থানীয়দের কারণে সেটা তারা করতে পারেনি। ৫ ডাকাতের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা হয়েছে। তারা আন্তঃজেলার ডাকাত দল সদস্য। এই চক্রে আরও যারা জড়িত তাদের ধরতে পুলিশ কাজ করছে।’