• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৮ রজব ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শিশুদের জন্য নিরাপদ মাতৃভূমি করতে সরকার অঙ্গীকারবদ্ধ প্রধানমন্ত্রী আরসিসির ৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন আজ রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা বিএনপির দুর্নীতি নিয়ে সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাস রাজশাহীতে প্রধানমন্ত্রী ২৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন রোববার ডিজিটালাইজেশনে বাংলাদেশে বিপ্লব ঘটে গেছে : প্রধানমন্ত্রী আগামী নির্বাচন সুষ্ঠু হবে : বিদায়ি সুইস রাষ্ট্রদূতকে প্রধানমন্ত্রী

রাজৈরে ইজিবাইক চুরির সময় আটক-২

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২২  

মাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের রাজৈরে ইজিবাইক চুরি করে পালানোর সময় দুই চোরকে আটক করেছে পুলিশ। রোববার (২৫ ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার ভেন্নাবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, কোটালীপাড়া থানার সাদুল্লাপুর থেকে ইজিবাইক চুরি করে পালাচ্ছিল দুই চোর। এসময় স্থানীয়রা টেরপেয়ে তাদের ধাওয়া করে। একপর্যায়ে রাজৈরের ভেন্নাবাড়ি এলাকায় আসলে টহলরত পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়। এসময় উত্তেজিত জনতা তাদের উত্তম মাধ্যম দেয়। পরে পুলিশ তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে। আটকৃতরা হলেন, নরসিংদীর কাউরিয়াপাড়ার ফরিদ মিয়ার ছেলে সাগর মিয়া( ৩৫) ও ফরিদপুরের কোতোয়ালির শিবরামপুর এলাকার আলমগীর হোসেনের ছেলে রিপন হোসেন (২৩)। ইজিবাইক মালিক রনোদা বল্লব জানান, গভীর রাতে আমার ইজিবাইকটি ঘরের উঠোনে না দেখে খুজতে বের হই। এসময় ইজিবাইকটি রাজৈরের দিকে যেতে দেখে আমরা মোটরসাইকেল দিয়ে তাড়া করি। পরে রাজৈর থানায় ফোন দিলে পুলিশ তাদের আটক করে।

রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, পুলিশের পাহাড়ায় দুই চোরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসা শেষে তাদের আদালতে জেল হাজতে প্রেরণ করা হবে।