• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

বিএনপি ক্ষমতায় থাকতেও সন্ত্রাস করেছেন, মানুষ হত্যা করেছে: শাজাহান খান

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ জুন ২০২২  

মাদারীপুর প্রতিনিধি:

বিএনপি ক্ষমতায় থাকতেও সন্ত্রাস করেছেন, মানুষ হত্যা করেছে ক্ষমতার বাইরে গিয়েও মানুষ হত্যা করছে সন্ত্রাস সৃষ্টি করেছে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি।

শুক্রবার সকালে কালকিনি উপজেলা মিনি অডিটরিয়াম ভবনে দুই দিন ব্যাপী মাদারীপুরের কালকিনি উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রমের শেষ দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির মহা সচিব মীর্জা ফকরুল ইসলামের করা মন্তব্যে সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি আরও বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন, “ভয়-ভীতি দেখিয়ে আবারও ক্ষমতায় আসতে চায় ক্ষমতাসীনরা”এর জবাবে তিনি একথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান, এমপি আরও বলেন, দেশের জনগণকে বিভ্রান্ত করার জন্য মির্জা ফখরুল বিভিন্ন সময় বিভিন্ন কথা বলেছেন। তার কথা শুনে মনেহয় তিনি উন্মাদের মত কথা বলেছেন। তিনি বলেছেন খালেদা জিয়া মুক্তিযোদ্ধা, তারেক জিয়া শিশু মুক্তিযোদ্ধা এগুলো উন্মাদের মত কথা ছাড়া কিছু হতে পারে না। খালেদা জিয়া পাকিস্তানীদের আথিথেয়তায় থেকে কিভাবে মুক্তিযোদ্ধা হয়। এসব কথা বলে মানুষকে বিভ্রান্ত করেন। বরং প্রকৃতপক্ষে বাংলাদেশের মানুষ শেখ হাসিনার পক্ষে। যেহেতু শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করে চলেছে তাই বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী যারা, মুক্তিযুদ্ধের স্বপক্ষের যেসকল দল আছেন তারা সকলে মিলেই শেখ হাসিনাকে আবার ক্ষমতায় নিয়ে আসবেন। এসময়ে বিএনপিকে অপ-রাজনীতি পরিহার করে আগামী নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের সহকারী পরিচালক আবদুল খালেক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাজাহান হাওলাদার, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি সৈয়দ আবুল বাশার কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল আকন, কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান সোহাগ তালুকদারসহ উপজেলার মুক্তিযোদ্ধাগন।