• শনিবার   ২০ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২২ মুহররম ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:

খালেদা জিয়ার জন্য রাজাকারদের গাড়িতে স্বাধীনতার পতাকা উড়েছে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২ এপ্রিল ২০২২  

মাদারীপুর প্রতিনিধি

খালেদা জিয়ার জন্যই রাজাকারদের গাড়িতে স্বাধীনতার পতাকা উড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

বৃহস্পতিবার(৩১ মার্চ) রাতে উপজেলার সিডিখান এলাকায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ড. আবদুস সোবহান গোলাপ বলেন, যারা  যুদ্ধাপরাধী, মানবতাবিরোধী তাদের মন্ত্রী বানিয়েছে খালেদাজিয়া সরকার। এই মুজাহিদ, নিজামী ওরা মুক্তিযুদ্ধ চায় নাই, এদেশ চায় নাই চিহ্নিত রাজাকার ওরা। তাদের উচ্চ আসলে বসিয়েছেন তিনি। এরপরেও তিনি থেমে থাকেন নি, জাতির পিতা বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি কর্নেল রশিদকে মহান সংসদের বিরোধীদলীয় নেতা পর্যন্ত বানিয়েছে এই খালেদা জিয়া। 

আওয়ামী লীগের এই নেতা বলেন, এরশাদ বলেন খালেদা বলেন, জিয়া বলেন সবাই এক পথই অনুসরণ করেছে, কেউ বঙ্গবন্ধুর খুনিদের বিচার করে নাই। তাদের আরো রাজনৈতিকভাবে, প্রশাসনিকভাবে প্রতিষ্ঠিত করেছে খালেদা সরকার।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে বীর মুক্তিযোদ্ধাদের এই সংবর্ধনার অনুষ্ঠানটির আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানটির সভাপতিত্বে করেন, উপ-পুলিশ কমিশনার (ডিএমপি) ওয়াহিদুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আজিজুস সামাদ আজাদ, কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর তঞ্চঙ্গ্যা, কালকিনি পৌর মেয়র এস এম হানিফ, কালকিনি থানার অফিসার ইনচার্জ ইশতিয়াক আশফাক রাসেল, গৌরবময় স্মৃতি '৭১ মুক্তিযোদ্ধা ক্যাম্পের উপদেষ্টা শামসির আজাদ বাবুল, কালকিনি উপজেলা আ.লীগের সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, মাদারীপুর সাবেক জেলা কমান্ডার শাজাহান হাওলাদার, সাবেক কালকিনি থানা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ. মালেক, সিডিখান ইউনিয়নের চেয়ারম্যান চানমিয়া শিকদার। গৌরবময় স্মৃতি'৭১ মুক্তিযোদ্ধা ক্যাম্প ও গৌরবময় স্মৃতি'৭১ গণগ্রন্থাগারের আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।