• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

মাদারীপুরে অস্ত্রধারী ছিনতাইকারী গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৪  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে অস্ত্রধারী ছিনতাইকারী মোঃ তৈয়ব আলী(৪৮) গ্রেফতার করেছে ডাসার থানা পুলিশ। গতকাল দুপুরে ঢাকা বরিশাল মহাসড়কের কর্ণপাড়া বাসস্ট্যান্ডের পাশে ব্রীজের পাশে এই ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত ছিনতাইকারী মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব আলিপুর গ্রামের আ:মান্নানের ছেলে।

পুলিশ জানায়, মাদারীপুর জেলার ডাসার উপজেলার ঢাকা বরিশাল মহাসড়কে কর্নপাড়া বাসষ্ট্যান্ডের পূর্ব পাশের ব্রীজের পূর্ব পাশ হইতে ভিকটিম ইতি রানী মল্লিকের গলায় থাকা ১০ আনা ওজনের একটি স্বর্নের চেইন যাহার মূল্য অনুমান ৬৫,০০০/- (পয়ষট্টি হাজার)টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে পালানোকালে তাদের সংগীয় কালো রংয়ের একটি অনটেষ্ট মোটর সাইকেল যোগে পালিয়ে যাওয়ার সময়ে ভিকটিম ও ইজিবাইকের চালক ছিনতাইকারী ছিনতাইকারী বলিয়া চিৎকার করিলে পাশ দিয়ে যাওয়া একটি মোটরসাইকেল আরোহী ভিকটিমের ডাক চিৎকার শুনিয়া দাড়াইলে তাদেরকে ঘটনার বিষয়ে বলিলে তারা ছিনতাইকারীর মোটর সাইকেলের পিছু নেয়।

ডাসার থানার টহল পুলিশকে দেখিতে পাইয়া তাদেরকে অবগত করিলে ডাসার থানা পুলিশের একটি দল ছিনতাইকারীর মোটরসাইকেলটি ধাওয়া করিয়া ডাসার থানাধীন পশ্চিম খান্দুলী খোকন তালুকদারের বাড়ীর সামনে পৌছা মাত্র ছিনতাইকারীদ্বয় তাদের ছিনতাই কাজে বহনকৃত মোটরসাইকেলটি ফালাইয়া দৌড়াইয়া পালানোর সময় ডাসার থানার টহল পুলিশ স্থানীয় জনসাধরনের সহায়তায় ১ জন গ্রেফতার করে অপরজন দৌড়াইয়া অজ্ঞাত স্থানে পালিয়ে যায়।  এবং তার নিকট হইতে ছিনতাইকৃত স্বার্ণের চেইন এর  ছেড়া অংশবিশেষ উদ্ধারসহ ছিনতাই কাজে ব্যবহারিত একটি নম্বার বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।

মাদারীপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. কামরুল হাসান  প্রেস রিলিজের মাধ্যমে জানান, আসামী ১ জন পেশাদার আন্তজেলা ডাকাত ও ছিনতাইকারী । সে ঢাকা, নারায়নগঞ্জ, ফরিদপুর, গোপালগঞ্জ, শরিয়তপুর ,নরসিংদী সহ  দেশের বিভিন্ন স্থানে খুন, ডাকাতি, আইন শৃংখলা বাহিনী পরিচয়ে ডাকাতি, ছিনতাই, চুরিসহ বিভিন্ন প্রকার অপরাধ  মূলক কর্মকান্ড করে থাকে।

গ্রেফতারকৃত আসামী মোঃ তৈয়ব আলী বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, দস্যুতা, ছিনতাই, মাদকসহ ১৭(সতের) টি মামলা রয়েছে। এই ঘটনায় তার বিরুদ্ধে মামলা  রুজুপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।