• বুধবার ০৭ জুন ২০২৩ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪৩০

  • || ১৭ জ্বিলকদ ১৪৪৪

মাদারীপুর দর্পন

সবার জন্য উন্মুক্ত হবে বরিশাল সিটি কর্পোরেশন- খোকন সেরনিয়াবাত

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

 প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব দিয়েছেন একটি মহৎ কাজ করার জন্য। সবাই মহৎ কাজ করতে পারেনা। সারাদেশে জননেত্রী শেখ হাসিনা যে কর্মযজ্ঞ শুরু করেছেন আমরা বরিশাল নগরবাসী তা থেকে অনেক পিছিয়ে আছি। বিগত ১০ বছরে এখানে উল্ল্যেখযোগ্য কোন উন্নয়ন হয়নি। এখানকার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা খুবই খারাপ। বিশেষ করে বর্ধিত ওয়ার্ড। সেখানকার জনগনের জীবযাপন এতোটাই দূর্বীসহ যা ভাবাই যায়না। এই জায়গা থেকে উত্তরন ঘটাতে হবে। নৌকা মার্কার নগরীর ১৬ নং ওয়ার্ড নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন শেষে আসন্ন সিটি নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এসব কথা বলেন।

২৪ মে, বুধবার রাতে নগরীর গোড়াচাঁদ দাস রোডে স্থাপিত ওই নির্বাচনী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি আরো বলেন, সিটি কর্পোরেশন একটি রাস্ট্রীয় প্রতিষ্ঠান। সেখান থেকে কেউ সেবা পাচ্ছেনা। আমাকে নির্বাচীত করলে সেই সেবা ফিরিয়ে আনবো। ফিরিয়ে দেয়া হবে নাগরিকদের যথাযথ সম্মান। অনিয়ম ও সেচ্ছাচারিতা দুর করে একটি গতিশীল কর্পোরেশনে তৈরী করবো বরিশাল সিটিকে। কর্পোরেশন হবে সকলের জন্য উন্মুক্ত। নগরবাসীকে নিয়ে আমরা একটি নতুন বরিশাল গড়বো।

স্থানীয় আওয়ামীলীগ নেতা ও ১৫ আগষ্ট গুলিবিদ্ধ খন্দকার জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাড. বলরাম পোদ্দার, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড. আফজালুল করীম, এ্যাড. কেবিএস আহমেদ কবির, কেন্দ্রীয় অওয়ামীলীগ নেতা মশিউর রহমান খান, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাহিন শিকদার, কেন্দ্রীয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জীব রয় পিংকু, সাবেক সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিরাজ, ওয়ার্ড যুবলীগের আহবায়ক আ.স.ম রাফি জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল করিম ফেরদৌস প্রমুখ।