• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

৬০ লাখ টাকার লোভ সামলাতে পারলো না সিএনজি চালক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

কক্সবাজারে মোবাইল ব্যাংকিং সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরের ৬০ লাখ টাকার লোভ সামলাতে পারেনি সিএনজি চালক মোহাম্মদ ইসমাইল। ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন তাকে টাকা আনতে ব্যাংকে পাঠালে সেখান থেকেই চম্পট দেয় সে।

এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন বিকাশের ডিস্ট্রিবিউটর এনএফ এন্টারপ্রাইজের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন। পরে অভিযান চালিয়ে ৬০ লাখ টাকার মধ্যে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে সিএনজি চালক ইসমাইলসহ তিনজনকে।

আটকরা হলেন- সিএনজি চালক মোহাম্মদ ইসমাইল, তার সহযোগী জসীম উদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগম।

শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন কক্সবাজারের এডিশনাল এসপি (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, এনএফ এন্টারপ্রাইজ কক্সবাজার সদর, রামু ও মহেশখালী উপজেলার বিকাশের ডিস্ট্রিবিউটর। এ প্রতিষ্ঠানের অফিস কক্সবাজার সদরের ফজল মার্কেটে। বুধবার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বিকাশের লেনদেনের ৮০ লাখ টাকার চেক জমা দেন ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন। এরপরই ২০ লাখ টাকা তুলে অফিসে নিয়ে যান তিনি। ওইদিন বিকেলে বাকি ৬০ লাখ টাকা আনতে ব্যাংকে পাঠানো হয় সিএনজি চালক মোহাম্মদ ইসমাইলকে। সে ব্যাংক থেকে টাকা নিয়ে অফিসে না গিয়ে উধাও হয়ে যায়।

এডিশনাল এসপি রফিক আরো জানান, এ ঘটনায় বিকাশ ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন। পরে চকরিয়ার খুটাখালী থেকে সিএনজি চালক ইসমাইলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যে বিজিবি ক্যাম্প এলাকা থেকে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। ওই সময় আটক করা হয় জসীম উদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগমকে। এ ঘটনায় মামলা হয়েছে। জড়িত বাকিদের আটক ও বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।