• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

৪৮ ঘণ্টা টানা শুটিং করে মৃত্যুর সঙ্গে লড়ছেন অভিনেত্রী

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৯  

একটি ওয়েব সিরিজের জন্য মুম্বাইয়ে শুটিং করছিলেন গেহানা বশিষ্ঠ। তিনি শুটিং ফ্লোরে টানা ৪৮ ঘণ্টা অক্লান্ত পরিশ্রম করেন। তার পরেই গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। গেহানার শারীরিক অবস্থা অত্যন্ত শঙ্কাজনক। বর্তমানে তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।  গত বৃহস্পতিবার এই ঘটনা ঘটে।

ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, মুম্বাইয়ে শুটিং করছিলেন এই অভিনেত্রী। দু’দিন ধরে তিনি ‘এনার্জি ড্রিঙ্কস’ ছাড়া অন্য কিছু খাননি। ঠিকঠাক বিশ্রাম নেওয়ারও সুযোগ পাননি তিনি। পরে গত বৃহস্পতিবার রাতে শুটিং ফ্লোরে হঠাৎই মাথা ঘুরে পড়ে যান। এই ঘটনার পর তাকে দ্রুত মালাদ এলাকার রক্ষা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রক্ষা হাসপাতালের চিকিৎসকেরা জানান, গেহানার হার্ট অ্যাটাক হয়েছে। হাসপাতাল সুপার প্রণব কাবরা জানান, গেহানা ডায়াবেটিক রোগেও আক্রান্ত। ওষুধও খেতেন। ওই ওষুধের কোনো পার্শ্বপ্রতিক্রিয়া থেকেই এমনটা হয়েছে কি না তা এখনো নিশ্চিত নয়। এছাড়া দীর্ঘ সময় টানা শুটিং, শরীরে প্রয়োজনীয় পুষ্টির ঘাটতি, পাশাপাশি না ঘুমানো-সব মিলিয়ে পরিস্থিতি জটিল হয়ে গেছে। আপাতত তার অবস্থা খুবই সঙ্কটজনক।

সম্প্রতি বালাজি প্রোডাকশনের ‘গান্দি বাত’ ওয়েব সিরিজে অভিনয় করে বেশ পরিচিতি পেয়েছেন গেহানা। এ ছাড়া বিভিন্ন টিভি চ্যানেলে সঞ্চালকের ভূমিকাতেও দেখা গেছে তাকে। অভিনয় করেছেন বেশ কিছু তামিল এবং তেলুগু ছবিতেও।