• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

২৭টি দেশীয় অস্ত্রসহ ২ ছাত্রদলকর্মী গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩১ মে ২০২০  

দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার যখন নিরলস পরিশ্রম করছে, তখন একের পর এক অপকর্ম করে বিতর্কের জন্ম দিচ্ছে বিএনপিসহ তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তারই ধারাবাহিকতায় এবার নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ২ নম্বর নদোনা ইউনিয়ন থেকে বন্দুক, এলজি, চাইনিজ কুড়ালসহ ২৭টি দেশীয় অস্ত্রসহ দুই ছাত্রদলকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- জাবেদ (২০) ও সাব্বির (২২)। তারা ওই গ্রামের বাসিন্দা এবং ছাত্রদলের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

এ ব্যাপারে শনিবার (৩০ মে) সকালে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৯ মে) দিনগত রাতে ওই ইউনিয়নের উত্তর শাকতলা গ্রাম থেকে জাবেদ ও সাব্বিরকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী গ্রামে সাব্বিরের নিজ বাড়ির রান্নাঘর থেকে ২৭টি দেশীয় অস্ত্রসহ জব্দ করা হয়। যার মধ্যে রয়েছে বন্দুক, এলজি, বোর কার্তুজ, চাইনিজ কুড়াল, তলোয়ার, কিরিচ, বড় ছুরি, রামদা ও ধামা।

তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইউসুফকে হত্যা চেষ্টা ও পুলিশের গাড়ি ভাঙচুরসহ বিভিন্ন অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে। তাদের নামে অস্ত্র আইনে নতুন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।