• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক আসছে মোবাইল সংস্করণে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

পরিকল্পনামাফিক রণকৌশল সাজিয়ে গেম খেলতে যারা পছন্দ করেন তাদের জন্য জনপ্রিয় গেম নির্মাতা ইউবিসফট সুখবর নিয়ে এসেছে। তাদের জনপ্রিয় গেম স্ট্র্যাটেজি গেম হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক খুব জলদি মোবাইল সংস্করণে আসছে। 

গেম জগতে যদিও গেমটি ফ্র্যাঞ্চাইজি হিসেবে খ্যাত। তবে মোবাইল সংস্করণে গেমটি নতুন গেম হিসেবে মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ: এরা অব ক্যাওস’ নামে উন্মুক্ত হবে। এমনকি ভিজ্যুয়ালের দিক থেকেও ফ্র্যাঞ্চাইজি গেম থেকে মোবাইল গেমটি অনেকটাই আলাদা হবে। 

গেমটিতে পিসি গেমের তুলনায় টু-ডি আর্ট বেশি ব্যবহার করা হবে এবং রিয়েল টাইম ও অ্যাসিনক্রোনাস মোড রাখা হবে। গেমের নেতৃত্ব দেওয়ার জন্য গেমার চ্যাম্পিয়নকে নির্বাচন করে হিরো করা হবে। হিরোরা তাদের প্রয়োজনীয় সেনাবাহিনী তৈরি, সম্পদ আহরণ, দখল ও যুদ্ধে অংশ নিতে নিতে অভিজ্ঞ হয়ে উঠবে এবং ধীরে ধীরে আরও শক্তিশালী হবে। 

মাইট অ্যান্ড ম্যাজিক: আ স্ট্র্যাটেজিক কোয়েস্ট (১৯৯৫), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক টু (১৯৯৬), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক থ্রি (১৯৯৯), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক ফোর (২০০২), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক ফাইভ (২০০৬), মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ সিক্স (২০১১), মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ সেভেন (২০১৫) এগুলো হচ্ছে গেমিং ফ্র্যাঞ্চাইজির তৈরি গেম। ফ্র্যাঞ্চাইজির গেমাররা বা যুদ্ধ প্রিয় গেমাররা চাইলে এখনই প্লে স্টোর থেকে বিনামূল্যে গেমটি ডাউনলোড করে আগেই নিবন্ধন করে রাখতে পারেন। আর নিবন্ধনের সঙ্গে সঙ্গে গেমারদের জন্য গেম খেলার নানা উপকরণও থাকছে বিনামূল্যে।