• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

স্থানীয় সরকারের দুই শতাধিক প্রতিষ্ঠানে ভোট মঙ্গলবার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দুই শতাধিক প্রতিষ্ঠানে মঙ্গলবার (২০ অক্টোবর) ভোট অনুষ্ঠিত হবে। এসব নির্বাচন আয়োজনের জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)।

দেশের ১৫টি ইউনিয়ন পরিষদে (ইউপি) সাধারণ নির্বাচনসহ ১৭৭টি ইউপির বিভিন্ন  শূন্য পদে উপ-নির্বাচন, একটি উপজেলায় সাধারণ, আটটি উপজেলায় বিভিন্ন পদে উপ-নির্বাচন এবং সাতটি জেলা পরিষদে বিভিন্ন পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

যেসব ইউপিতে সাধারণ নির্বাচন হচ্ছে সেগুলো হলো— রংপুর সদর উপজেলার সদ্যপুস্কুরিনী, হরিদেবপুর, চন্দনপাট। ভোলার লালমোহন উপজেলার ফরাশগঞ্জ, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ, পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া, মণ্ডতোষ। ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ও কোরকান্দি। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর। চুয়াডাঙ্গা সদরের গড়াইটুপি। চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ, লোহাগাড়া, আধুনগর এবং ফটিকছড়ি উপজেলার সুয়াবিল।

ইউনিয়ন ও উপজেলায় সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে। তবে শুধু জেলা পরিষদের ভোট হবে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত।