• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

সব ধরনের ক্রিকেটে ওমর আকমল নিষিদ্ধ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

সব ধরনের ক্রিকেট থেকে ওমর আকমলকে নিষিদ্ধ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) পিসিবি তাদের নিজস্ব ওয়েবসাইটে এমনই একটি বিবৃত দেয়।

ওই বিবৃতিতে পিসিবি শুধু শাস্তির কথা উল্লেখ করেছে এবং কোন ধারায় (পিসিবির অ্যান্টি করাপশন কোডের ৪.৭.১* ধারা) শাস্তিটা আরোপ করা হয়েছে সেটা উল্লেখ করেছে। কিন্তু সেখানে তারা এটা জানায়নি যে, কি অপরাধে উমর আকমলের ওপর এতবড় শাস্তি দেয়া হয়েছে। সেটা কতদিন তিনি এই শাস্তি ভোগ করবেন। পিসিবি এটাও জানিয়ে দিয়েছে, এরপর তারা চলমান তদন্ত প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত কোনো মন্তব্য করবে না।

তবে শুধু পিএসএলেই নয়, তার বিরুদ্ধে পিসিবির অ্যান্টি করাপশন ইউনিটের চলমান তদন্ত শেষ না পর্যন্ত যে কোনো ধরনের ক্রিকেটীয় কর্মকাণ্ড থেকেই তাকে নিষিদ্ধ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এ কারণে তার নিষেধাজ্ঞার কোনো নির্দিষ্ট সময়সীমা পর্যন্ত উল্লেখ করেনি পিসিবি।

আর অন্যদিকে পিএসএলের পঞ্চম আসরে খেলতে পারবেন না কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের এ খেলোয়াড়। তবে পিসিবি কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে অনুমতি দিয়েছে, দ্রুত উমর আকমলের রিপ্লেসমেন্ট খেলোয়াড় দলভুক্ত করার বিষয়ে।