• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শিবচর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

শিবচর প্রতিনিধিঃ মাদারীপুর জেলার শিবচর পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের দায়িত্ব গ্রহণ এবং সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ মার্চ) সকালে চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

পৌর মেয়র আওলাদ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদ  চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল লতিফ মোল্লা বলেন,' পৌরসভায় দুইবার নির্বাচিত হয়ে জনগনের সেবা করার সুযোগ পেয়েছিলাম। আপনারা নির্বাচিত হয়ে যারা দায়িত্ব গ্রহন করছেন তারাও সব সময় জনগনের পাশে থাকবেন। পৌরসভার উন্নয়নে কাজ করবেন। সকলকে সমান দৃষ্টিতে দেখবেন।'

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা, শিবচর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ডা.মো.  সেলিম ও শিবচর পৌর আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন খান তোতা। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য ও যুদ্ধকালীন সাত থানা এরিয়া কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন খান, শিবচর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াছ হোসেন, পৌরসভার  সাবেক ও বর্তমান কাউন্সিলরবৃন্দ।

উল্লেখ, ৫ম ধাপে গত ২৮ ফেরুয়ারী শিবচর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয় ও গত ২২ মার্চ ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শিবচর পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন হয়।