• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

রাজৈরে প্রতিপক্ষকে ফাঁসাতে ভ্যানচালককে হত্যা- পুলিশ সুপার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১ জুন ২০২১  

মাদারীপুর জেলার রাজৈরে জোড়া খুনের ঘটনায় প্রতিপক্ষকে ফাঁসাতে ভ্যান চালক সালাম শেখকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার(১ জুন) দুপুরে প্রেস ব্রিফিং জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এ কথা বলেন। হত্যাকান্ডের সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার জানান, ২০২০ সালের ১০ জানুয়ারি রাজৈরে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জুলফিকার খালাসি ও বাবুল মুন্সিকে হত্যা করা হয়। এই জোড়া খুনের মামলায় ৮৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয় সিআইডি। জোড়া খুনের মামলায় বাদী পক্ষের সাথে আপোষ করতে না পারায় গত ২৩ মে নিজেদের দলেরই সালাম শেখকে হত্যা করা হয়। এ হত্যা কান্ডে জড়িত থাকার অভিযোগে সেরজন মুন্সিকে গ্রেফতার করে রাজৈর থানা পুলিশ। সেরজন মুন্সি ১৬৪ ধারায় ম্যাজিষ্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সেরজন মুন্সির দেয়া তথ্য ও পুলিশের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ হত্যাকান্ডে জড়িত আরেক আসামী রিপন মুন্সিকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া মামলার এজাহারে উল্লেখিত  আসামী ছরোয়ার খালাসীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে রাজৈর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের জবানবন্দি ও স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে ভ্যান চালক সালাম শেখের হত্যাকান্ডে জড়িত অন্যান্য আসামীদের সনাক্ত করা হয়েছে। দ্রুত অন্য আসামীদের গ্রেফতার করা হবে বলে জানান পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল।