• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

রাজৈরে এলসিএফ কর্মীদের মাঝে সিসিআরআইপির লভ্যাংশ বিতরণ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১ জুলাই ২০১৯  

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের রাজৈরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর কোষ্টাল ক্লাইমেট রেজিলিয়েন্ট ইনফ্রাস্ট্রাকচার প্রকল্প (সিসিআরআইপি) এর লভ্যাংশ বিতরণ করা  হয়েছে ।

সোমবার উপজেলা আসমত আলী খান অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ লভ্যাংশ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি   মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক নৌ-মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান, এম.পি, উপজেলা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম.এ মোতালেব মিয়া ও রাজৈর সিনিয়র সহকারী প্রকৌশলী মাজেদ মিয়া ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র শামীম নেওয়াজ, উপজেলা প্রকৌশলী কাজী মাহামুদুল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মোস্তফাসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।
রাজৈর উপজেলায় এলসিএফ কর্মীদের মাধ্যমে ৮টি বাজারের উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে। এই লক্ষ্যে বাজারের ৩৩ জন এবং কোদালিয়া বাজারের ২৫ জনসহ মোট ৫৮ জনকে গড়ে ৯ হাজার টাকা করে এই লভ্যাংশ দেয়া হয়েছে।